hoyto hobe dekha kono ek
nirjon sondhay asharo logone
srabon jhoro jhoro,himel kono ek prohore....
unmad haowa hoye ashbo ami fire
batayon rekho tumi khule....


vulona preo,vulona amay..
pronoyer sarothi ..rekhogo sorone
ashibo ami fereya aponaloye..
srabono jole solo solo rohibe mor kesh
musiya deogo preo tobo achole..
janigo preo , ami jani
redoye tobo bohibe bojraghat,sei logone
ami chinigo tomay he bongo nari
khopate rohibe tomar rokto korobi...


bohudiner oviman tobo koribo niroshon
srabon jole vije tomare loye..
tobo chorone bijoli hoye bajibe mol
sraboner jole vije noyon jugol sol sol
tomar hat dhore ami vijibo obichol...


srabon jole vijiya tumi se ki opurup
dekhibo ami noyono voriya ,rohibo nischup..
bohu diner trishna jurabe mor du noyon
tobego mor obuj du noyon koribe soyon
kotoje rojoni binidrow ami,tomari obogahon
asheni tondra kovu ,silo jole tolomol


badhiya rekho go preo tobo bokkhe more..
valobasha deye sojotone tobo mono mondire..
vulona preo ,kovu vulona more..
valobashigo preo,boro beshi tore......




Nirjon ahmed Aronno
18/03/2010