বলার ছিলো অনেক কিছুই...বলতে পারিনা...
অনেক কিছুই দেখতে পারি সইতে পারিনা...
মুখ খুলতে গেলেই অনেক বাধা...
কিছুই করতে পারিনা......
এই দেশেতে থাকতে গেলে...
অন্ধ কানুন মানতে হবে...
এই কথাটাই মানতে পারিনা...
অনেক কিছুই বলার ছিলো ...বলতে পারিনা...
মিটিং নমের সেটিং চলে....
সব যায়গাতেই ভাই....
কোন দেশেতে গেলে বলো...
শান্তি আমি পাই..........?