চলোনা দুজন আজ ভালোবেসে
হাড়িয়ে যাই ওই সুদুরে ,
যেখানে দিগন্ত মিশে আছে
শেষ সিমানা জুড়ে....।


এসোনা দেখো কি অপরুপ সেঁজেছে
গোধূঁলি আজ আবিরে ,
চলোনা  ভালোবেসে সন্ধা নামাই
আজ এই ধরনি তলে....।


নামুকনা আধাঁর যতোটা  খুশি
তোমারই চোখের কাজঁল ছুয়ে ,
চাঁদেরই জোছনা ঝড়ুঁকনা আজ
তোমারই অধঁরে....।


সুখেরই অনুভুতি হৃদয়ে নিয়ে
এই সন্ধার আবেগে ....
স্বপ্ন গুলো উঁড়াই আজ
জোনাকির ডানায় ভর করে...।


নির্জন আহমেদ অরণ্য