টিপ টিপ বৃষ্টি
মেলে দেখ দৃষ্টি,
বিধাতার সেকি
অপরুপ সৃষ্টি....।
রিম ঝিম বর্ষা
মনে বড়ো হর্ষা,
ভিজি আজ চলনা
এ সময় চলে গেলে
ফিরে পাবি কি
আর তুই বলনা ?
কালো মেঘ ঝরে যায়
শীতল পরষ দিয়ে যায়,
একা ঘরে বসে থাকিসনা
এ মধুরেন যদি হয়
একবার সমাপয়েৎ
ফিরে আর পাবিনা ।



নির্জন আহমেদ অরণ্য