গায়ের কিশোরী কন্যা __
ছড়িয়ে হাসির বন্যা__
রঙিন সুতো আর সুই এ__
বুনে যায় তার স্বপ্ন __
সাদা রুমালে__
ও কন্যা তুমি জানোনা__
তোমার নিটল পায়ে__
স্বপ্ন জড়িয়ে নূপুড়ে__
খোলা চুলে স্বপ্ন গুলো__
দোলে যায় দুপুরে__
অধর জুড়ে সুখগো তোমার__
কর্ন ফুলে স্বপ্ন আছে লুকিয়ে__


ও কন্যা কাহার সনে__
স্বপ্ন বুনো আপন মনে__?



নির্জন আহমেদ অরণ্য