বছর ঘুরে এলো আবার
অনেক খুশির ঈদ...!!!
পাড়ার যতো বুড়ো জোয়ান
ভাংলো সবার নিদ...!!!
ঈদের নমাজ পরবে বলে
সকাল সকাল গোসল সেরে
নতুন নতুন জামা পরে ,
ছুটেন সবাই ঈদগাহে......
নামাজ সেরে কোলাকুলি
সালামী নিয়ে ঝোলা ঝুলি ,
এদিক সেদিক ছুটা ছুটি..
ইচ্ছে মতো ঘুরা ঘুরি....!!!
ফিরনী,সেমাই ,পায়েস
খেতে ভিষন আয়েশ,
কোরমা,পোলাও কত্তো কি
খেতে সবাই ভালোবাসি..
মুখে মুখে সুখের হাসি
ঘরে ঘরে ঈদের খুশি ।।



(আসুন আমরা সবাই পশু জবাই এর সাথে সাথে মনের পশুটাকেও জবাই করি)


                     নির্জন আহমেদ অরণ্য
                 ঈদের শুভেচ্ছা রইলো সবাইকে