ঝড়া ফুল


যখন সময় থমকে যায়
অপেক্ষার আড়শী নগড়ে...
যখন কষ্টের নীল রং
ভর করে ঐ আকাশে...
তখনো আমার ভালোবাসা
শঙ্খ চীল হয়ে উড়ে তোমার আকাশে...
আমি আবার ফিরে পাই প্রান
দু চোখ বুজে নেই ঘাস ফুলেদের ঘ্রান...
নতুন উদ্দ্যমে আবারো
পুরোনো তোমাকেই ভাবি....
এক সময় আমি আবারো ক্লান্ত হয়ে যাই
ঝড়ে যাই শুকনো ফুলের মতো....


  নির্জন আহমেদ অরণ্য