তোমার চোখে কি এখনো তন্দ্রা আসে
গভির রাতে যখন আধ ভাঙ্গা চাদ
লাজুক ভাবে ঐ আকাশে ভাসে ?
নাকি এখনো তুমি ডুবে থাকো
ঘোর লাগা সেই নাম না জানা
হাজাড়ো অপরিচিত ভাবনার মাঝে ?

সাদা মেঘের মতো এখনো কিতুমি
শরৎ এর আকাশে ভেসে যাও
ধবল বলাকার বেশে ............?
এখনো কি তুমি তিমীর রাতে
হাড়ানো সুখ গুলো খুজো
লক্ষি পেচার ডাকে ...........?


এখনো কি তোমার ভিষন্ন সময় গুলো  কাটে
সাদা রুমালে রঙিন সুতায় স্বপ্ন বুনে বুনে,
নাকি এখনো আমার অপেক্ষায় সময় গুলো যাও তুমি গুনে ?
নির্জন স্বন্ধ্যার আধারে এখনোকি তোমার চোখের কোনে
নোনা জলের জোয়ার আসে
আমার ভালোবাসার দামে.........?



নির্জন আহমেদ অরণ্য