কেউ আমাকে একমুঠু সুখ দিলোনা
ভালোবাসার পূর্ন চন্দ্র গিলে
কেউ আমার হাত ধরে কখনও
ভালোবাসি বললনা.....
অখচ এই একটি চাওয়া নিয়েই আমি
অপেক্ষার পর অপেক্ষা করে গেছি
কতো কাল ,তা ঠিক এখন আর মনে পরেনা
তবুও আমার এতটুকু ক্লান্তি নেই অপেক্ষার..
এই অপেক্ষাই আমাকে বাচতে শেখায়
এই অপেক্ষাই আমাকে স্বপ্ন দেখায়....
আমাকে প্রচন্ড ক্ষর তাপে পোড়ায়
আবার শ্রাবনের শিতল জলেও ভেজায়.....
ভালোবাসা আহা: ভলোবাসা.......
এই ভালোবাসা বীনা জীবন চলেনা
আবার কারো জীবন থেমেও থাকেনা,
ভালোবাসা আর আমি দু জনেই
চলেছি খুব পাশা পাশি সমান্তরাল দুরত্বে,
ঠিক যেন রেল এর দুটি সরু পাটি
চলে গেছে বহুদুর.... পাশ পাশি...
চোখ মেলে দেখা হয়নি  কখনও ।


নির্জন আহমেদ অরণ্য