নির্জন এ রাতে আমার একা একা জেগে থাকা
ঘুম ঘুম দু চোখে তন্দ্রার লুকোচুরি খেলা,
ঝিম ঝিম এই ক্ষনে,রিম ঝিম বরিষনে
তোমাকেই শুধূ অনুভবে কাছে চাওয়া.....।


কতো কথা কতো ব্যথা,হৃদয়ে লেখা অ-লেখা
কতো স্মৃতি কতো প্রীতি,দেখা অ-দেখা,
কিছু ভুল কিছু পাওয়া,হৃদয়ের গভিরে অনন্ত চাওয়া
আবেগের অনুরাগে সিমানা পেরিয়ে যাওয়া.......।


চুপি চুপি এই রাতে অনুভবে কাছে এসে
পাশে বসে আরো কাছে হাত রেখে এই হাতে,
চেয়ে দেখো এই চোখে কতো প্রীতি কতো প্রেম
তোমারি জন্যে স্বজতনে আজও আছে রাখা....।


ফুল গুলো ঝরে গেছে ভুল গুলো আছে পরে
সব ভুল ভুলে গিয়ে আবার শুরু থেকে শুরু করে
চলোনা আবার সাঁজাই জীবনটাকে নতুন করে
মিলেমিশে দুজন দুজনায় ভালোবেসে.....।



নির্জন আহমেদ অরণ্য