আবারো স্বন্ধ্যা নামুক
রোদ্দুর ঢেঁকে দিয়ে.....
আবারো বৃষ্টি নামুক
আকাশের বুক চিরে....
হাসনা হেনার ভেঁজা গন্ধে
নিঝুম রাত আসুক....
মুখরিত এই জীবন
সিমাহীন সুখের স্রোতে
অজানায় ভাসুক....
আবারো স্বন্ধ্যা নামুক....
পৃথিবী আধাঁরের চাঁদরে ঢাঁকুক
দ্বীপালী না হয় আজ
নাইবা জ্বলুক......
ঝিরি ঝিরি শ্রাবণ
অঝড় ধারায় ঝরুক.....
অনুভবের আলিঙ্গনে তোমার
অনুভুতির ছোঁয়া থাকুক...
নিঝুম স্বন্ধার
নির্জন এই ক্ষনে আমায়
তোমার ভালোবাসা ঘিরে রাখুক.....
আবারো স্বন্ধ্যা নামুক...।



নির্জন আহমেদ অরণ্য