আজ, ২৯ ই জুন. . . বাংলা সাহিত্যের প্রাণপুরুষ বাংলায় চতুর্দশপদী কবিতার স্রষ্টা. . . 'মহাকবি মাইকেল মধুসূদন দত্ত' এর ৩৮তম 'মহা প্রয়াণ দিবস'. . .!


"গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি এই অমূল্য প্রতিভাকে. . . তাঁর মত অসাধারণ প্রতিধর কবি কালেভদ্রে খুব কমই আসে পৃথিবীতে. . .!!!"
১৮৭৩ সালের এই দিনে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন...!!!