অনেকদিন পর আজ আসরে আসলাম । অসুস্থতার জন্য  
আসা হয়নি এতদিন । আজ এসে ২৩ টি কবিতা পড়লাম । খুব ভালো লাগলো .....আর ভালো লাগবে না কেন সবাই এত সুন্দর লিখেছেন...সময় এর অভাবে সবার লিখায় মতামত  জানাতে পারছিনা কারন ৫ মিনিট পরেই হাসপাতালে যেতে হবে ।তাই সবাই কে এই পোষ্ট এর মাধ্যমে জানাই অনেক অনেক শুভ কামনা...ভাল থাকবেন সবাই...