বুবুদের পোষাক দেখ
সবি আজ সর্টকাট
টাইট ফিট বোরকা আর
ফাক ফাক মিনি স্কার্ট।


রাস্তা ঘাটে বুবুদের
দেখে বুক কাঁপেরে
যৌবন সাপ দেখে সব
ফুস ফাস করেরে।


রিক্সা চালায় বাপেতে
নাম হবে তার সেন্টু
মাইয়া তার মা কালি
পরে সিন্সের পেন্টু।


বাবুদের মাইয়াদের
টাকা নাই মোটে
সর্টকাট প্যান্ট শাট
উলঙ্গ হয়ে ছোটে।


স্কুল কলেজ রাস্তা ঘাট
সব যায়গা দেখি
মাইয়া গুলো চলে যেন
পালকহীন পাখি।


ছিঃছিঃ মরি আমি
হলো এ কি কাম
রাস্তাঘাটে গেলো বুবুর
ইজ্জতেরই দাম।


পোষাকের ফাকে ফাকে
যৌবন উকি মারেরে
বজ্জাত পোলাপান
পিছু তার ছুটেরে।