আমি মাঝে মাঝে
উন্মাদ প্রেমের নেশায়
ক্ষুদার্ত নরশার্দুলের ন্যায় হয়ে যায়!


তোমার মত কামনীয় লোভনীয়
শিকারের দিকে তাকিয়ে থাকতে থাকতে
আমার চোখের চাহনী দূর্বল হয়ে যায়!


আমার প্রেমথাবা গুলো নিস্তেজ হয়ে পড়ে!


ভালবাসার ধাঁরালো নখ গুলো!
মন পিন্জরের মাংসালো হৃদে ঢুকে যায়!


আর তুমি তখন তোমার মনমুগ্ধকর
কঁচি মাংসাকৃতি পূজনীয় শরীরের
অভাবনীয় নানা প্রান্তর
কোথাও ভূকম্পে কম্পিত পাহারের ন্যায় কাপিয়ে!
চলমান রাজহংসীর ন্যায় কোথাও ঝাকিয়ে!
চোখের চাহনীটাকে বাকিয়ে!
আমাকে প্রেমাশে নেশাগ্রস্তকরে রাখো!


আমার নেশাতুর ক্ষুদাটাকে প্রজ্জ্বলিত
রক্তিমসদৃশ লালাভো শিখাহীনাগ্নিসম
বহুগুনে কামনায় জ্বালিয়ে রাখো!


তখন মনে হয় আমার নারী মাংসস্পর্শী
মাংসালো দেহটাকে অক্টোপাসের মত
প্রনয়ের বহু ধারালো শখাপ্রশাখা করে!
তোমার সকল দুর্দমনীয় অংঙ্গগুলো ঝাপটে ধরি!


আর আস্বাদন করি তোমার রসালো
প্রেমাশ্রয়ী দেহের প্রতিটি ফোঁটা ঝরে পড়া ভালোবাসার রস!
ইচ্ছা করে প্রেমার্ত নরম মাংসের কলিজাটা!
আমার কামার্ত ঠোটের সামনে তুলে ধরি!
পান করুক আমার পিপাসিত অধর
তোমার গুপ্ত প্রেমসুধা!
আমি এভাবেই হয়ে যায় প্রেমে উন্মাদ!