ভালবাসি ভালবাসি
মায়ের মুখের মিষ্টি হাসি ।


মায়ের আদর মায়ের স্নেহ
দিতে কি আর পারে কেহ?


আমার যত কান্না কষ্ট যত
স্নেহতে দুর হয় পানির মত ।


মাগো আমার কষ্ট যত
তোমার ভালোবাসা তত ।


মাগো তোমার চরণ তলে
ঠাঁই দিও মোর মরণ হলে ।


মাগো তোমার চোখের মনি
হীরার চেয়েও দামি জানি ।


আমার আশা আমার ভাষা
মাগো তোমার ভালোবাসা ।