তোমার বিহনে আজ
আমি বড় একা
বন্ধু তুমি কেন
দাও নাকো দেখা ।


ছোট ছোট ভুল গুলি
করি বার বার
সময় ত ছিল কত
শুধরে নেবার ।


হৃদয়টা ভেঙে দিয়ে
বন্ধু আমার
জানিনা কবে তুমি
ফিরবে আবার ।


কূলে একা বসে থাকি
তোমার পানে চেয়ে
যদি এসে নিয়ে যাও
প্রেম তরী বেয়ে ।


অনুরাগে থাকো তুমি
মুখে নিয়ে হাসি
অভিমান করো বলেই
এত ভালবাসি।


বোঝবে সেদিন আমায়
দিব যবে প্রাণ
তবুও যদি ভাঙে প্রিয়
তোমার অভিমান ।


       11/08/2013