ডায়েরি আমার পুরোই ফাঁকা
লেখা হয়না কিছু
মিছেই বন্ধু ছুটে ছিলাম
তোমার পিছু পিছু ।


যেদিন থেকে হারিয়ে গেলে
নিয়ে আমার মন
তোমার দেওয়া ডায়েরি
নিয়ে ভাবি সারাক্ষণ ।


লেখা হয়না একটি পাতাও
শুধুই বসে ভাবি
ক্ষণে ক্ষণে ভেসে উঠে
তোমার মুখচ্ছবি ।


পৃষ্ঠা গুলো সাদাই রইল
স্বপ্ন তেপান্তর
বন্ধু তুমি নিয়ে গেলে
ছোট্ট এই অন্তর ।


     30/09/2013