ভালই যখন বাসি তোরে,
ক্যান পালাবি আমায় ছেড়ে!
যখন যেথায় যেভাবে যাবি,
সেই সেখানেই আমায় পাবি।
থাকবো না আর তোরে ছেড়ে
রাখবো বেঁধে প্রেম ডোরে।


তুই যে আমার আশার আলো,
তাইতো এতো বাসি ভালো।
পারি না তোরে ক্ষণিক ভুলতে,
পারি না এ প্রেমের বাঁধন খুলতে।
প্রথম যেদিন দেখেছি তোরে,
সেদিনই নিলাম আপন করে।


নাইবা ভালোবাসলি সুরে,
র'লেম না হয় আঁধার ঘরে।
থাকবি রে তুই আপন মনে,
অদৃশ্য এক কঠিন বাঁধনে।
থাকবি আমার হৃদয় জুড়ে,
মনের গৃহ আলো করে।