তোর তৃষ্ণা এখন দিবস রজনী আমার হৃদয়ে,
তোর একটু স্পর্শ পূর্ণ  করতে পারে আমাকে।
তোর বিশ্বস্ত দুটি হাত নিভৃত করতে পারে আমাকে।
নতুবা ভীষন মরে যেতে ইচ্ছে করে তৃষ্ণার্ত হৃদয় নিয়ে।
তোকে বুকে নিয়ে ভীষন তৃষ্ণা মেটাতে ইচ্ছে করে।
একদিন তুইও তৃষ্ণার্ত হবে ঠিক আমার মত!
হয়ত সেদিন নিঃসাড় শরীরে পড়ে রব আমি!


একটা কথা বলতো এই অবেলায়-
তোর হাসিতে ভালবাসার টু-লেট দেখে-
এডভান্স দিয়েছিলাম চোখের নোনা জল।
গোমড়া মুখে নামিয়ে নিয়ে, কেন করলি ছল!
আগেই যদি রিজার্ভ থাকে এডভান্স নিলি কেন বল!
এখন আমার তৃষ্ণা বড়, জল  দিবি কি না!
মিটবে না এই তৃষ্ণা, তোর জল বিনা।