আমি আশিক আমি কবি
আমি গায়ক লোভী,
নিজেই লিখি নিজেই ভাবি
নিজেই করি সবই।


নিজের জীবন নিজেই চালাই
নাইতো কারো দাবি,
মায়ের সাথে গল্প করি
আড্ডা মারি খুবই।


আকাশ দেখি তারা দেখি
দেখি চন্দ্র রবি,
ঘুমের ঘোরে স্বপ্ন দেখি
দেখি কত ছবি।


আমি জানি নামাজ হলো
বেহেশতেরই চাবি,
সর্বকালের সেরা মানব
আমার প্রিয় নবী।