আশিকুজ্জামান জুয়েল

আশিকুজ্জামান জুয়েল
জন্ম তারিখ ৩১ অগাস্ট ১৯৭৩
জন্মস্থান Natore, Bangladesh
বর্তমান নিবাস Natore, Bangladesh
পেশা Service & Buissness
শিক্ষাগত যোগ্যতা BSS(Hons)MSS

কবি আশিকুজ্জামান জুয়েল এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। পুরো নাম হাবিবুন নবী মোঃ আশিকুজ্জামান। পিতা আলহাজ্ব এম,এ, জলিল এবং মাতার নাম আলহাজ্ব ফজিলাতুন নেছা। কবির জন্ম ১৯৭৩ সালের ৩১ আগষ্ট মাতুতালয় নাটোর জেলার লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের ধন্নঞ্জয় পাড়া গ্রামে। দাদার বাড়ি লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ফুলবাড়ী গ্রামে। কবির বাবা মা দু জনেই সমাজসেবা অফিসার হিসেবে রিটায়ার্ড করে বর্তমানে আমেরিকা প্রবাসী। বাবা মার চাকরীর সুবাদে কবির বিভিন্ন জায়গায় যেমন বসবাসের অভিজ্ঞতা আছে তেমনি আছে বিভিন্ন সংস্কৃতির সাথে পরিচিত হবার অভিজ্ঞতা। কবি আশিকুজ্জামান জুয়েল রাষ্ট্র বিজ্ঞানে অনার্স সহ এম,এস,এস এবং শিক্ষায় বি,এড ডিগ্রী অর্জন করেছেন। বহুগুনের অধিকারী কবি বিভিন্ন সময়ে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।বর্তমানে কবি পরিবারসহ আমেরিকা প্রবাসী। এক পুত্র ফারহান শাফিন জামান ও এক কন্যা জাহিন ফারজানা জামান।কবিরা দুই ভাই এবং এক বোন।কবির আরেক ভাই স্বনামধন্য সার্জন প্রফেসর ডা: এইচ এন এম শফিকুজ্জামান এবং একমাত্র বোন রওনক জামান ও আমেরিকা প্রবাসী। আশিকুজ্জামান জুয়েল ৮ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।

আশিকুজ্জামান জুয়েল ৯ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আশিকুজ্জামান জুয়েল -এর ২৪টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৪/৭
২৭/৫
৩/১২
৮/১০
১৪/৮
৩০/৪
২৫/৪
২৩/৪
৬/৪
২৮/৩
৬/৩
৪/৩
৩/৩
২৭/২
২৪/২
২৩/২
২২/২
২১/২
২০/২
১৯/২
১৮/২
১৭/২
১৬/২
১৫/২

এখানে আশিকুজ্জামান জুয়েল -এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৩/৩