আবু জোবায়ের মোঃ আতিকুল্লাহ হীল আশরাফী

আবু জোবায়ের মোঃ আতিকুল্লাহ হীল আশরাফী
জন্ম তারিখ ২২ সেপ্টেম্বর
জন্মস্থান রংপুর , বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা চাকরী
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
সামাজিক মাধ্যম Facebook   Twitter   LinkedIn  

কবি আবু জোবায়ের মোঃ আতিকুল্লাহ হীল আশরাফী-এর জন্মস্থান রংপুর অর্থাৎ শৈশব, কৈশোর পুরোটাই কেটেছে রংপুরে। তবে পড়াশুনার জন্য তাঁকে দিনাজপুরে যেতে হয়েছে। দিনাজপুরের বাতাসেও তাঁর গন্ধ মিশে আছে। তবে বর্তমানে তিনি জীবন ও জীবিকার সন্ধানে রাজধানী ঢাকার অদূরে অবস্থান করছেন। কবির ভালো লাগা আর সব থেকে পছন্দের বিষয়টিই হলো কবিতা লেখা এবং আবৃত্তি। তিনি আবেগের নিত্য সঙ্গী। তাঁর সাধনায় কবিতা, তাঁর ভালোবাসায় কবিতা। তিনি জানেন কবিদের প্রেমিক হতে হয়। কবি প্রথম কবিতা লিখেন যখন তিনি ক্লাস সিক্স এ পড়েন। কবির বাবা তাঁর কবিতার একজন অনুরাগী এবং পিতার অনুপ্রেরণায় তাকে যুগিয়েছে অসীম সাহস। কবি কৃতজ্ঞ তার বাবার কাছে। তবে এতদিনে মনের মত চমৎকার একটি প্লাটফর্ম পেয়েছেন, তিনি সত্যিই অনেক মুগ্ধ এবং হৃদয়ের গভীর থেকে আন্তরিক কৃতজ্ঞ বাংলা-কবিতা ওয়েবসাইট কতৃপক্ষকে, কবিদের জন্য দুর্লভ একটি মিলনমেলা সৃষ্টি করার জন্য।

আবু জোবায়ের মোঃ আতিকুল্লাহ হীল আশরাফী ৩ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আবু জোবায়ের মোঃ আতিকুল্লাহ হীল আশরাফী-এর ২৮টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৯/৩
২০/১২
১৩/১১
১২/১০
৮/১০
১৯/৭
২৯/৪
২৭/৪
৫/৮
৬/৭
২৬/৬
২৪/৬
২৩/৬
১৯/৬
১৯/৫
৭/৫
২৯/৩ ১০
১৫/১
৬/১
৯/৯ ১৫
২৩/৮
১৫/৭
১৪/৭
১৩/৭
১২/৭
১১/৭
১০/৭
৯/৭

এখানে আবু জোবায়ের মোঃ আতিকুল্লাহ হীল আশরাফী-এর ২১টি আবৃত্তি পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/৫
২১/৫
২০/১২
২৮/৪
১৭/৪
৬/৩
৫/৩
৪/৩
২/৩
২/৩
২৮/২
২৭/২
১৪/২
২১/১
১৪/১
২৪/৮
৩/৮
২৪/৫
২৫/৪
১৫/৪
৯/৭

এখানে আবু জোবায়ের মোঃ আতিকুল্লাহ হীল আশরাফী-এর ১টি কবিতার বই পাবেন।

কবিতায় দশ দিগন্ত কবিতায় দশ দিগন্ত

প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী

তারুণ্যের ব্লগ

আবু জোবায়ের মোঃ আতিকুল্লাহ হীল আশরাফী তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।