তোমার চোখ এতো লাল কেন-এর আবৃত্তি

মোহাম্মাদ আশরাফুল
আবৃত্তিটি ৩০২ বার পঠিত হয়েছে।
প্রকাশের সময়: ০১/১১/২০২২, ০৮:৫৯ মি:

প্রাসঙ্গিক

কবিতা তোমার চোখ এতো লাল কেন নির্মলেন্দু গুণ

মন্তব্য যোগ করুন

আবৃত্তিটির উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

   
Mohammad Ashrafull 's recitation Tomar Chok Eto Lal Keno Poem Nirmalendu Goon published on this page.