তুমি যেখানেই যাও তোমাকে অনুসরণ করতে
আমার চোখ তোমার পিছে পিছে
চুপিচুপি পা টিপে টিপে হাঁটে
তোমার যে কথা শুনি নাই তা শোনার জন্য
আমার কান তোমার প্রতিটা শব্দ চুরি করে
যখন তুমি অন্তরঙ্গ বন্ধুর মতো কাছে আসো
আমার হৃৎপিন্ড ঢোলের মতো বাজতে শুরু করে
যখন তোমাকে আইস-ক্রিমের মতো ভাবি
আমার মস্তৃষ্ক মধুরতম স্বপ্ন দেখতে শুরু করে
যখন তুমি আমাকে ছঁও বা কিছুক্ষণ থাকতে বলো
আমার দেহ মধ্যদুপুরের মতো গরম হতে শুরু করে
যখন তুমি এক্স-রের মতো আমার ভিতরে কি আছে বুঝে ফেলো
তোমাকে ভালোবাসি এই পবিত্র কথাগুলি তখন বলতে ইচ্ছা হয়