তোমার মুখে দেখতে হাসি সুন্দরী
ইচ্ছা করে মন-নাচানো গান ধরি।।


ইচ্ছা করে স্বর্গ করতে দান
ইচ্ছা করে দেখাতে আমার প্রাণ
ইচ্ছা করে তোমারে দেখে মন ভরি
তোমার মুখে দেখতে হাসি সুন্দরী।।


ফুলের মালা শুকিয়ে যায় তাই
গানের মালা ভালোবেসে পরাই।


ইচ্ছা করে বাঁচতে তোমার বোলে
ইচ্ছা করে মরতে তোমার কোলে
ইচ্ছা করে ধীর করতে সব ঘড়ি
তোমার মুখে দেখতে হাসি সুন্দরী।।