কেন দেখাতে পারি না তারে কোনো বাহাদুরি?
আমি কেমন কোরে করবো তার মন চুরি।।


ভালোবাসি আমি কতটাযে তারে
কিভাবে বুঝাবো এই কথাটারে
হতে চায় না নিজেরি বিশ্বাস পুরাপুরি।।


দ্যাখ না তারে ভালোবাসার কারণে
আমার কত দোয়া আসে যায় মনে।


কিভাবে ভুলবো না বলার ব্যথা
গানে বলি তাই হৃদয়ের কথা
আমার কাছে কোথাও নেই তার কোনো জুড়ি।।