আহা কীযে ভালো লাগে তোকে
একেই কি প্রেম বলে লোকে।।


তোর দিকে যত তাকাই
তত মুগ্ধ হয়ে যাই
যদি কথা হতো চোখে চোখে।।


যদি বুঝে নিতি আমার মনের কথা
আমার ধণ্য হতো এই নিরবতা।


মন বসে না কোনো কাজে
মনে পড়ে তোর কথা যে
দিস্ না ব্যথা এ ভক্তকে।।