ভুলি নাই তোমার আমার
সে মধুর প্রথম দেখা
ভুলি নাই তোমার চেহারা
ভুলি নাই তোমার হাসি
ভুলি নাই ভুলি নাই ।।


ভুলি নাই ধীরে ধীরে আমাদের
সেই ঘণ ঘণ দেখা
ভুলি নাই কৃষ্ণচূড়ার সেই
পাপড়ি-বিছানো পথ
ভুলি নাই কলেজের করিডরে
সেই কথোপকথন
ভুলি নাই ভুলি নাই ।।


ভুলি নাই সোহাগ-জড়ানো সেই
তোমার নিরব কথা
ভুলি নাই তুমি যে কতটা প্রিয়ো
বুঝতে সে দেরী করা
ভুলি নাই আমার সেই বোকামি
যার ফলে আজো একা
ভুলি নাই ভুলি নাই ।।