আল্লাহ্ আর একবার ভালোবাসা দাও
আর পাখির মতো উড়ে যাবো না হে প্রভু
আল্লাহ্ নাও বিবেকের কথা তুমি নাও।।
তোমার বেশি সময় লাগবে না দয়ালু
আর একটা গান তুমি আমাকে শোনাও।।
বন্ধু আর একটা কবিতা তুমি বলো
আল্লাহ্ একটু কাব্য করো রস দাও।।
হে প্রিয়তম তুমি আমাকেও কাছে চাও
এ জীবনের পথ মসৃন না জানি আমি
আরো সত্যি কথা তুমি আমাকে জানাও।।
আল্লাহ্ আরো জ্ঞান দাও প্লিজ আরো দাও
মায়ের চোখে আমারেও পেয়ারা বানাও।।
সমস্ত জানদের জান শান্তি পাও
অনেক বেশি হাসো আর আমারে হাসাও।।