মনের ময়লা দূর করতে পারলাম না
গান লিখে হায় সুর করতে পারলাম না
আল্লার দুটা পায় পড়তে পারলাম না
আল্লার দুটা পায় ধরতে পারলাম না


ধর্মকর্ম যৌবনেতে সারলাম না
সুখের মরণ নিজেরে তাই মারলাম না
আল্লার দুটা পায় পড়তে পারলাম না
আল্লার দুটা পায় ধরতে পারলাম না


আল্লার বই পুরা পড়তে পারলাম না
এক জীবনেই এত হেরেও হারলাম না
আল্লার দুটা পায় পড়তে পারলাম না
আল্লার দুটা পায় ধরতে পারলাম না


নামাজ-রোজার কদর করতে পারলাম না
আর প্রেমিকারে আদর করতে পারলাম না
আল্লার দুটা পায় পড়তে পারলাম না
আল্লার দুটা পায় ধরতে পারলাম না


নানা নানা নানা নানা পারলাম না
নানা নানা নানা নাগো পারলাম না