হে সর্বদাবিদ্যমান
হে সবচেয়ে ধণবান
আমরা সব তোমার পুতুল
তুমি কত মেহেরবান


হে সবচেয়ে বিরাট প্রাণ
হে সর্বশক্তিমান
তোমার থুথু মহাজগৎ
তোমার কীর্তি অম্লান


হে সবচেয়ে বুদ্ধিমান
গাই তোমার জয়গান
তোমার মহাসিংহাসনে
বাড়ে তোমার সম্মান


তুমি সকল জানের জান
হে সর্বশক্তিমান
আর একটু করুণা করো
সুখশান্তি করো দান