মন আমার পাগলা ঘোড়া লাগাম যায় টুটে
তোমার কাছে যাবে বোলে টগবগ কোরে ছুটে
তার যাবার পথে পথে আহা কত ফুল ফুটে
তুমি পাবে না দরদী এমন শত মাথা কুটে
তুমি পাবে না এমন প্রেমের কথা ঘেঁটেঘুঁটে
চাবো তোমায় চাবো আমি যা বলুক হিংসুটে
তোমার গান গাবো যাতে দর্শক নেচে উঠে
পাবো তোমায় পাবো আমি আমার হাতের মুঠে
যাবো তোমার সাথে যাবো যেখানে ফুর্তি জুটে
খাবো তোমায় খাবো আমি একদম চেটেচুটে।।