মনে মনে বলি তোরে ছাড়বো না কিছুতেই
তোর মতো প্রিয়ো আর দুনিয়াতে কিছু নেই
প্রেমে প’ড়ে যাই তোর চোখে চোখে তাকালেই
মন তোকে শুধু কাছে চাচ্ছে তো চাচ্ছেই
আয় কাছে আয় তোরে ছাড়বো না কিছুতেই।।


বহুদিন খেয়েছি তো মনে মনে দুধ কলা
বলি বলি ক’রে তবু হয় নাই কিছু বলা
সোজা কাজ নয় তো এ কৃষ্ণের পথে চলা
তারপরে রয়েছে তো আমি কালা তুই ধলা
সোজা কাজ নয় তো এ সূর্যের মতো জ্বলা।।


মনে মনে বলি আমি তোরে আমি ছাড়বো না
প্রেমের খেলাতে আমি কিছুতেই হারবো না
আমি তোর সাথে আছি বলবো না পারবো না
তোরে কষ্ট দিবো না কোনোদিন মারবো না
খোদা ছাড়া আমি আর কারো ধার ধারবো না।।