হৃদয়টা খালি কোরে মনটাকে কেড়ে নিলা
রঙ্গিলা মন নিলা বদলে কি দিলা
কামনার আগুনে তুমি কেন ঘী দিলা
ছিপ হাতে কেন তুমি সুতায় দিয়েছো ঢিলা
নে রে তুই কাছে টেনে বুকে তুই বুক মিলা
সুখে আমি উঠবো গেয়ে কোথায় তুমি ছিলা
তুই হৃৎপিন্ড আহা তুই কলিজা-গিলা
তোরে ছাড়া এ জীবন চাই না রে রঙ্গিলা
রঙ্গিলা রঙ্গিলা রঙ্গিলা রঙ্গিলা
রঙ্গিলা রঙ্গিলা রঙ্গিলা রঙ্গিলা।।