ওরে নিষ্ঠুর তুই নিয়ে গেলি আমার মন
মন চাইলে ব্যথা দিস তুই যখন তখন
ভালো তোরে বাসি আর তাই ঘৃণা করি তেমন
আহা আমরা কি হতে পারি না মাণিকরতন
চুম্বুকের বিপরীত দুই মেরুর মতন ।।


আমি যেন শ্যাম তুই রাধা মামী
তুই ব্যথা দিলে রেগে যাই আমি
ঝরে না অশ্রু হয়ে যায় দামি
সব শয়তান মরে ভয়ে ঘামি
এই বুঝি যিহাদে যিহাদে নামি।।


অভিশাপ দেয় আল্লাহ্ সব শয়তানদের
এসেছে এসেছে দ্যাখ এসেছে আমার শের
জয় হবে অবশ্যই জয় হবে আমাদের


আমি যেন শ্যাম তুই রাধা মামী
তুই কাছে এলে গলে যাই আমি
চাই না রে যুদ্ধ শান্তি কামি
নাচ গান করে সব দিবাযামি
সব হাসে খেলে নাই থামাথামি।।