তুই মনের মানুষ তোরে পাই ধ্যান কোরে
মন চুরি কোরে পালালি আনবো তোরে ধোরে
মনে মনে ডাকি আল্লারে আর ডাকি তোরে
সকাল থেকে রাত্রি আর কাক ডাকা ভোরে
তোর বন্ধ হৃদয়ে কড়া নাড়ি জোরে জোরে
হৃদয়ের দরজাটা খুল আহা প্রেমে পোড়ে
তোর মন দে আমারে প্রেমের নেশার ঘোরে
তোর মন দে আমারে বলি দুই পায় ধোরে
তোর গন্ধে পাগল হয়ে দুখে যাই ম’রে
বাঁচা তুই তোর ছোঁয়াতে আহা তোর আদরে।।