বুক ভরা তৃষ্ণা দিলি নেশা দিলি চোখে
তোর রূপের মদ খাবো খাবো এক ঢোকে
নিজের চেয়ে ভালোবাসি আহা আমি তোকে
আয় বন্ধু হাসি আয় মরিস না শোকে
আয় বন্ধু কাছে আয় যা বলুক লোকে।।


মন ভরা স্বপ্ন দিলি দিলি কত আশা
ভাঙিস না বন্ধু এই স্বপ্নের বাসা
জানি কামনার আগুন নেভাবার ভাষা
আয় তুই বন্ধু আয় দে না ভালোবাসা
সার্থক হোক আমার প্রেমে কাঁদাহাসা।।


কতদিন কত না রাত কেটেছে একেলা
সয়ে গেছি এ জগতের সব হেলাফেলা
আশার সাগরে এবার ভাসিয়েছি ভেলা
সফল হতে প্রয়োজন তোর এক ঠেলা
তোরে ছাড়া কাটে না বন্ধু কাটে না বেলা।।