এত সুন্দর লাগে তোরে তোরে লাগে এত হট
অন্য মেয়েরা যেন তোর একটা বিউটি স্পট।।


তোর কাছে হার মানে পর্ণের সব স্নাপশট
এত ভালো লাগে তোরে দেখলেই করি ছটফট
বন্ধু তুই আমার তৃষ্ণার জল ভরা ঘট
কাছে আয় কাছে আয় কাছে আয় তুই ঝটপট।।


গিঁট পাকিয়েছে ভালোবাসা খুলতে পারি না জট
তুই কাছে না থাকলে আমার কাটে না সংকট
Baby I love you more than myself
Honey I love you more than a lot
কাছে আয় রে সুইটি কাছে আয় তুই ঝটপট।।


তোর আচরণ আজকাল হয়ে গেছে উদ্ভট
আমি চাইলে চোখের দৃষ্টি করিস কটমট
যেন আমি কুকুর বিড়াল যেন আমি লম্পট
অথচ মন ডাকাতি কোরে দিলি তুই চম্পট
তোর হৃদয়ের দরজায় কড়া নাড়ি খটখট
কাছে আয় তুই মন দে রে আয় তুই ঝটপট।।