বাসলো না ভালো, বাসলো না ভালো কেউ জীবনে
হায় মন তাই পোড়ে রয় ভিন কোন ভুবনে
বাসলো না
বাসলো না ভালো
বাসলো না ভালো কেউ জীবনে
হায় বাসলো না ভালো কেউ
বাসলো না, বাসলো না
বাসলো না ভালো
বাসলো না ভালো কেউ জীবনে
হায় বাসলো না ভালো কেউ ।।


আসলো না কাছে, আসলো না কাছে কেউ ধরা দিতে
পেলাম না কাছে তারে যারে মন চায় কেড়ে নিতে ।।


মুখ যখন হেসে উঠে মন তখন ফুঁপিয়ে কান্না ধরে
মন তখন যায় ছুটে মনটা তার দুপায়ে লুটিয়ে পড়ে ।


আমার মনের মানুষ কে কেউ যদি বোলে দিতি
রঙ্গিলা মানুষের ভিড়ে কাকে ছেড়ে কাকে নিতি ।।


এখন ভালোবাসি যারে কদিন পরে সেও পর হোতে পারে
মনের মানুষ কে হায় বুঝলাম না কেউ বোলে দে আমারে ।


আমার মনের মানুষ কে যদি খোদা বোলে দিতি
দুই নদী অশ্রু ঝরাতাম না কোরে প্রেমপ্রীতি।।