সে দেখল আমাকে
আর আমি তাকে
দুজনেই মেপে নিলাম দুজনের গভীরতা
আমি আক্ষরিক অর্থে
আর সে কিছুটা কাব্যিক।।


দীর্ঘদিন পর আমাদের দেখা
শেষবার সে আমায় টেনেছিল
তার বুকের দিকে
তার অমোঘ আকর্ষণ
কাঁপিয়ে দিয়েছিল আমার
ভীতু হৃদযন্ত্রটাকে .........।


তারপর পেরিয়ে গেছে অনেকগুলো অমাবস্যা
আমি পুরোটা সময় দগ্ধ হয়েছি
অনুতাপের তাপে......।


কিন্তু আজ আমি ফিরে এসেছি
আমার অনুতাপের আগুণকে
তার স্পর্শে চিরতরে নিভিয়ে দিতে।
আজ সে আমায় নিয়ে যাক
আমি ভয় পাবোনা ।