ওহে প্রিয়া ...
প্রাণো নিয়া ...
যাও চলে ...
মিথ্যে বলে ।
যখনই ডাকি ...
মারো ফাঁকি ।
কেণো বল ...
এভাবে চল ?
তুমি আমার ...
স্বপ্নের খামার ।


চলে যাবো কিন্তু ভুলবোনা ।
ফিরে আসলেও কাঁদবোনা ।
তোমার কথায় নাচবোনা ।
দুঃখ পেলেও হাসবনা ।
তোমার কথা ভাববোনা ।
আমার প্রতিজ্ঞা ভেঙ্গে যায় ...
মানবিক চাহিদায় ...