প্রিয় আম্মু---


অনেক দিন হয়ে গেল তুমি আমাকে আদর করনা ?
অনেক দিন হয়ে গেল তুমি আমাকে গোসল করিয়ে দাওনা ?
অনেক দিন হয়ে গেল তুমি আমাকে নিজ হাতে খায়ে দাওন ?
অনেক দিন হয়ে গেল তুমি আমাকে গল্প বলে ঘুম পারাওনা ?


আমি প্রোমিস করছি,আর তোমাকে কস্ট দিবো না।
প্লিজ আম্মু তুমি ফিরে এসো প্লিজ প্লিজ প্লিজ ?
আমি একা একা খেতে পারিনা ?
আমি একা একা গোসল করতে পারিনা ?
আমি আর দুস্টুমি করব না আম্মু, তাও তুমি ফিরে আসো...


জান আম্মু আমি ক্লাশে ফাস্ট হয়েছি।
সবার আম্মুরা আসেছিল পরিক্ষার রেজাল্ট নিতে।কিন্তু কই তুমি আসলে না ?আমি আপেক্ষায় ছিলাম তুমি আসবে কিন্তু তুমি আসলেনা ?


আম্মু জান আমার ইস্কুলে সবাই আমাকে কি নামে ডাকে...?
আমার নাম কম্পিউটার মেয়ে হা হা হা?কারণ তুমি ফিরে আসো তখন বলব!আনেক কথা আছে প্লিজ আম্মু তুমি ফিরে আসো।


ও আম্মু তোমাকে ভাল কথা বলতে ভুলে গিয়েছিলাম!


আমি আয়শা নিধা কবি নামে পরিচিতি পেয়েছি। বাংলা কবিতায়।


তুমি ফিরে আসো আম্মু পাপার সাথে রাগ করে আমাকে তুমি ভুলে গেলে আম্মু।তুমি পারলে আমাকে ভুলে জেতে, তুমি পেরলে????


- ইতি
তোমার মেয়ে, আয়শা নিধা
তাং-২৭/১২/১৩,সময়-রাত ১০টা৩৫মিনিট