খুব সকালে পাপা ডেকে চুমু দিল আমাকে...
বলেন পাপা হ্যাপি নিউইয়ার নিধা মামুনিকে।


ঘুম চোখে, না বুঝেই বলে দিলাম পাপাকে...
same to you পাপা।


আবার গেলাম লেপের ভিতর মিস্টি ঘুমের লোভে।


সূর্য উঠল,আমি উঠলাম পাখির কন্ঠের সুরে...
বেলকুনিতে গিয়ে দেখি, অবাক চোখে তাকিয়ে??
সূর্য মামার আলো আজ,অন্য আলোয় ঝিলমিলে।


পাসের বাড়ির বন্ধুরা সব বেলকুনিতে দাড়িয়ে...
আমায়ে দেখে সবাই মিলে বলে উঠল............
HAPPY NEW YEAR নিধা।


বিঃদ্রঃ- বাংলা-কবিতার আসরের সকল কবিদের জানাই...
           HAPPY NEW YEAR - 2 0 1 4