(বাংলা-কবিতার সকল কবিদের জন্য আমার এই কবিতাটা)


লিখতে আমি জানি না...
তবুও লিখে যাই।
লিখতে লিখতে মনের কথা...
প্রকাশ করে যাই।


মূর্খ আমি তোমাদের এই...
বাংলা কবিতার আসরে।
তবুও তোমরা আমায়ে করনি হেলা...
দিয়েছ উৎসাহিত আর ভালবাসা।


ধন্য আমি ধন্য বাংলা কবিতা আসরের জন্য!


মহত মানুষের মহা আসর...
তোমাদের এই বাংলা কবিতার আসর।


উচ্চস্বরে আজ আমি বলিতে চাই??


মহত মানুষের সাথে মিসতে হলে...
চলে এসো বাংলা কবিতা আসরে।
                                      --নিধা