(আমার মায়ের লিখা কবিতা)


পুরনো ফাগুনে দেখা হবে
       আবার নতুন করে
কোকিল হয়ে জানালার ফাঁকে
       মিস্টি মধুর সুরে।


সে দিন যদি দেয় বাধা কেউ
        নতুন ব্যবধানে
বৃস্টি হয়ে ঝরবো আমি
         অঝর শ্রাবণে।
    লেখকঃ-আমার মা (দিশা)
   ০৯-৩-১১
দৃস্টিঃ- পাপাকে উদ্দেশ্য করে লিখা আমার মামুনির কবিতা। মামুনির পুরনো কবিতার ডাইরি থেকে নেওয়া।