কবিতার ছন্দে, মনের আনন্দে,
মনের মাধুরী মিশিয়ে।


এক গোছা ফুলের সুবাস ছড়িয়ে
দোয়া করবেন আমাকে!
হৃদয়ের অন্তঃস্থল থেকে সকলে
আজ আমার জন্মদিন।


এমন জন্মদিন আসুক
আমার জন্য আরো শতবার,
এক সাথে বলেন সবাই...
শুভ জন্মদিন, শুভ জন্মদিন,
আয়শা নিধার শুভ জন্মদিন।


দৃস্টিঃ ১৩ -২ এই দিনে আমি এসেছি এই পৃথিবীতে,মায়ের কোল খুশি করে,সবাই আমায় এই কথাটি বলে।
যদি তাই হবে কেন চলে গেলেন মা আমাকে ছেড়ে!!!