ভাবে গোস্বামী
স্বভাবে নস্টামি
হেরেমে পাগলামি
প্রেমের ঘরস্বামী
আমি কি বিপথগামী?


দেখলে রাই
বাউলা গাই
ঘুঙ্গুর কুড়াই  
বাজাই সানাই
আমি কি সোনাই?


পাহার নীলগিরি
বৃষ্টি ঝিরিঝিরি
স্নাত দেহবল্লরি
জাপ্টে ধরি
আমি কি প্রেমের ভিখারী?    


চাঁদের হাসি
স্বপ্ন রাশি
বান ভাসি
মন উদাসী
আমি কি কাউকে ভালবাসি?