ফোন করলে করতে পারিস, না চাইলে করিস না
তোমায় যদি করি ফোন ,বিশ মিনিটে ছারিস না
হাত ইশারায় ডাকতে পারিস, না চাইলে ডাকিস না
আমার ডাক শুনলে তবে, দূর উদাসীন থাকিস না
চোখ টিপলে টিপতে পারিস, না চাইলে টিপিস না
আমার দু'চোখ টিপ দিবে না, এমন কথা ভাবিস না
নাগাল পেলে হাতটা ধরিস, না চাইলে ধরিস না
আমার হাত ধরতে গেলে, এক ইঞ্চিও নরিস না।
বুকের খাঁচায় পুষতে পারিস, না চাইলে পুষিস  না
আমার প্রাণের আহবানে, উল্টো ধ্যানে বসিস না।