রক্তে আমার সুগার বেশি, চির জীবন ডায়াবেটিক
ভার্যা আবার ভোজ বিলাসী, গোল বদন কায়া বেঠিক
বিকেল হলে পার্কে গিয়ে
হাঁটি দুজন পা মিলিয়ে
কেউ ছাড়ি না কারো ছায়া, প্রফুল্ল মন মায়ামেটিক  


*" মায়ামেটিক" শব্দটির জন্ম এইমাত্র হলো।